24 C
Kolkata
Tuesday, March 21, 2023
More

    বিধান নগরে বিজেপির থানা ঘেরাও কর্মসূচী, জয়প্রকাশ মজুমদার সহ শতাধিক বিজেপি কর্মী’র রাস্তায় ধর্না

    দ্য ক্যালকাটা মিরর ব্যুরো: বাংলার ভারতীয় জনতা পার্টির বেঙ্গল ইউনিটের কর্মীরা কলকাতা ও জেলার একাধিক থানা ঘেরাও করার চেষ্টা করে। উল্লেখ্য, নদীয়াতে এক ব্যক্তিকে অস্বাভাবিক ভাবে মৃত অবস্থাতে পাওয়া গিয়েছে যাকে বিজেপি নিজেকে দলীয় কর্মী বলে দাবি করছে। বিজেপির শীর্ষ নেতারা অতীতে বেশ কয়েকবার অভিযোগ করেছেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনামলে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের সমর্থনে ১০০ জনেরও বেশি দলীয় কর্মী নিহত হয়েছেন। তৃণমূল অবশ্য এই অভিযোগ উড়িয়ে দিয়েছে।

    উল্লেখ্য, রবিবার কলকাতা থেকে ৫০ কিলোমিটার উত্তরে নদিয়ার কল্যাণীতে একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বিজয় শীল নামে ৩২ বছরের এক ব্যক্তিকে। যদিও বিজেপি অভিযোগ করে যে শিল একজন সক্রিয় দলীয় কর্মী এবং তৃণমূল গুন্ডারা তাকে খুন করেছে, তৃণমূল দাবি করেছে যে শিল একজন তৃণমূল কর্মী, যদিও সক্রিয় নয়, এবং সম্ভবত আত্মহত্যায় মারা গেছে।

    নদিয়া জেলার একজন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা জানিয়েছে “তদন্ত চলছে। কিছু রাজনৈতিক দল বিষয়টি নিয়ে রাজনীতি করতে এবং সমস্যা সৃষ্টি করার চেষ্টা করছে। মৃতের স্ত্রীসহ পরিবারের সদস্যরা প্রচার মাধ্যমকে বলেছে যে নির্যাতিতা কোন দলের সদস্য নয়”।

    রবিবার আরেকটি ঘটনায় বিজেপি অভিযোগ করে যে উত্তর চব্বিশ পরগনা জেলার ভাটপাড়ায় এক দলীয় কর্মী নিহত হয়েছে। কথিত হত্যাকাণ্ডের পর বিজেপি কলকাতা ও পার্শ্ববর্তী জেলার একাধিক থানা ঘেরাও করার সিদ্ধান্ত নেয়। সাংসদসহ বিজেপির ঊর্ধ্বতন নেতারা বিভিন্ন স্থানে বিক্ষোভের নেতৃত্ব দেন। এর মধ্যে জয়প্রকাশ মজুমদার সল্টলেকে থানা ঘেরাও অনদলনে অংশগ্রহণ করে, সেই ছবি ধরা পড়েছে ‘দ্য ক্যালকাটা মিররের’ ব্যুরো ফটগ্রাফার কুন্তল চক্রবর্তী’র ক্যামেরায়।

    প্রসঙ্গত, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বাংলার ৪২টি লোকসভা আসনের মধ্যে ১৮টিতে জয়ী বিজেপি এখন রাজ্যের ২০২১ সালের বিধানসভা নির্বাচনে জয়ের দিকে তাকিয়ে রয়েছে।

    Related Posts

    Comments

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    সেরা পছন্দ

    সরে গেল ‘এটিকে’ , পরের মরশুমে ঝড় তুলতে আসছে ‘মোহনবাগান সুপার জায়ান্টস’

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : চ্যাম্পিয়ন হওয়ার পরে বড় ঘোষণা করলেন সঞ্জীব গোয়েঙ্কা। মোহনবাগানের নামের শুরু থেকে সরে গেল...

    ভারতসেরা ‘মোহনবাগান’ ! বাঙালির গর্বের দিন

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : চাপ বনাম পাল্টা চাপ। পেনাল্টি বনাম পাল্টা পেনাল্টি। অফুরান দৌড় আর স্কিলের ফুলঝুরি দেখাতে...

    ISL চ্যাম্পিয়ন এটিকে মোহনবাগান

    দ্য ক্যালকাটা মিরর ব্যুরো : আই এস এল ফাইনালে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নিলো এটিকে মোহনবাগান । বেঙ্গালুরু এফসিকে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হলো...

    বাড়িতে আনুন বেশকিছু হোমিওপ্যাথি ঔষধ , পাবেন বহু সমস্যা মুক্তি

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : হোমিওপ্যাথি এক পুরনো চিকিৎসা পদ্ধতি। আয়ুর্বেদের সঙ্গেও এই চিকিৎসা পদ্ধতির বেশ কিছু মিল...

    বড় বড় মার্কিন ব্যাংকের পতন ! আসছে মহামন্দা ?

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : সিলিকন ভ্যালি ব্যাঙ্ক এবং সিগনেচার ব্যাঙ্ক – পর পর দুই বড় মাপের মার্কিন ব্যাঙ্কের...