26 C
Kolkata
Thursday, August 11, 2022
More

    সৃজিত-মিথিলাকে পুজোর উপহার দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়

    দ্য ক্যালকাটা মিরর ব্যুরো: করোনা আমাদের সকলের আনন্দ কেড়ে নিয়েছে। কিন্তু তাঁর মধ্যেও যতটুকু আনন্দ খুঁজে তা উপভোগ করা যায় তাতে মন্দ কী! তাই সাধারন মানুষের পাশাপাশি তাঁরকারাও মেতে উঠেছেন বাঙালির অপেক্ষারত উৎসবে। পুজোয় বাকি হাতে গোনা কয়েকটা মাত্র দিন। এখন চলছে লাস্ট মিনিট কেনাকাটা। পুজোর উদ্বোধন ও চলছে সর্বত্র। তবে প্রতিবারের মতো এবারও তাঁরকাদের ঘরে পৌছালো শুভেচ্ছা বার্তা।আর সেই তালিকায় রয়েছেন টলিপাড়ার বহু সদস্য।

    এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া পুজোর উপহার পৌঁছে গেল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বাড়িতে। উপহার পৌঁছতেই সোশ্যাল মিডিয়ায় সেই উপহারের ছবি পোস্ট করলেন সৃজিত পত্নী রাফিয়াত রাশিদ মিথিলা এবং টুইটে দিদিকে ধন্যবাদ ও জানিয়েছেন মিথিলা। বিয়ের পর এটা তাদের প্রথম পুজো। আর সেই উৎসবের আনন্দই দ্বিগুন হয়ে গেল মুখ্যমন্ত্রীর আর্শীবাদে। তাই অভিভাবক হিসেবে উপহার পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী স্বয়ং।

    সেই উপহার খুলতেই দেখা যাচ্ছে সেখানে রয়েছে নীল রঙের শাড়ি সঙ্গে সবুজ গোলাপী চওড়া পার এবং সেই সঙ্গে সৃজিতের জন্য লাল পাঞ্জাবি। এই অসাধারণ কনট্রাস্টে এই জুটির ভালোবাসায় আরও খানিকটা মিলনের রঙ যে লাগাবে তা বলাই বাহুল্য।তবে পুজোর কোনদিন তাঁদের এই সাজে দেখা যাবে এখন সেটাই দেখার।

    গত ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন সৃজিত-মিথিলা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পরদিন মধুচন্দ্রিমার উদ্দেশ্যে দুজনে পাড়ি জমান সুইজারল্যান্ড। পরবর্তী সময়ে গ্রীসে একান্ত সময় কাটিয়ে দেশে ফিরেন এই দম্পতি। সম্প্রতি কলকাতা থেকে ঘুরে এসেছেন মিথিলা।

    অন্যদিকে দুই বাংলার সৌহার্দ্যের প্রতীক হিসেবে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে পূজার শুভেচ্ছা জানিয়ে উপহার পাঠিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাতে নাকি শাড়ি, ফুল ও মিষ্টি রয়েছে। বেনাপোল-পেট্রাপোল সীমান্ত দিয়ে তা পশ্চিবঙ্গে পাঠানো হয়েছে।

    Related Posts

    Comments

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    সেরা পছন্দ

    কমনওয়েলথে সোনাজয়ী অচিন্ত্যকে রাজ্য সরকারের ৫ লক্ষ!‌ ‘খেলা দিবসে’ আর্থিক পুরস্কার সৌরভকেও

    দ্য ক্যালকাটা মিরর ব্যুরো : কমনওয়োলথ গেমসো ভারোত্তোলনে সোনা জয়ী অচিন্ত্য ও স্কোয়াশে ব্রোঞ্জ জয়ী সৌরভ ঘোষাল। দুই...

    সরাসরি ধর্মতলা থেকে হাবড়া এক বাসেই , দেখুন সম্পূর্ণ তথ্য

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : এবার সরাসরি ধর্মতলা থেকে হাবড়া এক বাসে যাওয়া যাবে।ওই বাসে পৌঁছে যাওয়া যাবে বকখালিও।...

    সঞ্জীবনী সঞ্চার বঙ্গ বিজেপিতে , এলেন নতুন পর্যবেক্ষক

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : বিজয়বর্গীয় যুগের অবসান। নয়া পর্যবেক্ষক পেল বঙ্গ বিজেপি। কেন্দ্রীয় নেতৃত্বের সিদ্ধান্ত অনুযায়ী সুনীল বনশলকে...

    নির্ধারিত সূচির আগে শুরু হবে ফুটবল বিশ্বকাপ , জানাল FIFA

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : নির্ধারিত সূচির একদিন আগে শুরু হবে ফুটবল বিশ্বকাপ। কাতারে প্রচণ্ড গরমের কারণে শীতকালে ফুটবল...

    একেই বলে ঈশ্বরের কৃপা ! ৭০ বছর বয়সে মা হলেন চন্দ্রাবতী দেবী

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : একে বলে ঈশ্বরের আশির্বাদ ! দশকের পর দশক ধরে চেষ্টাতেও সম্ভব হচ্ছিল না, এবারে...