31 C
Kolkata
Sunday, June 26, 2022
More

    ভারত-অস্ট্রেলিয়া সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য দল ঘোষনা অস্ট্রেলিয়ার

    দ্য ক্যালকাটা মিরর ব্যুরোঃ আইপিএল শেষেই শুরু হতে চলেছে, ভারত-অস্ট্রেলিয়া ওডিআই, টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজ। আগামী সিরিজের জন্য নির্বাচকরা ভারতীয় দল ঘোষণা করেছেন আগেই, এবার সীমিত ওভারের ক্রিকেটের জন্য নিজেদের দল ঘোষণা করল ক্রিকেট অস্ট্রেলিয়া। আগামী ১৭ নভেম্বর থেকে একদিনের ক্রিকেট শুরু হতে চলেছে ভারত অস্ট্রেলিয়ার মধ্যে।

    তবে ভারতের মতো ওয়ানডে এবং টি-টোয়েন্টির জন্য আলাদা আলাদা দল ঘোষণা করেনি অস্ট্রেলিয়া। কিন্তু চমকের অভাব নেই অস্ট্রেলিয়া দলেও।দলে এসেছেন ক্যামরণ গ্রীন। অলরাউন্ডার ক্রিকেটার সম্পর্কে উচ্ছ্বসিত অস্ট্রেলিয়ার অনেক কিংবদন্তি ক্রিকেটারই।ইয়ান চ্যাপেল রিকি পন্টিংয়ের মতো ক্রিকেটারদের মধ্যে এমন প্রতিভা কমই এসেছে অস্ট্রেলিয়ায়।ব্যাট ও বল উভয়ক্ষেত্রেই গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারেন তিনি।

    তাই ১৮ সদস্যের দলে নতুন মুখ হিসেবে অন্তর্ভুক্তি হয়েছে তার। তবে অধিনায়ক হিসেবে অফ ফর্মে থাকলেও এখনও অ্যারন ফিঞ্চের উপরেই ভরসা রাখছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। আইপিএলে তার প্রদর্শন তেমন ভালো না হলেও আশা করা যায় আগামী ম্যাচগুলোতে যথেষ্ট আক্রমণাত্মক হয়ে উঠতে পারবেন ফিঞ্চ।

    অস্ট্রেলিয়া দলঃ অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন আগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, ক্যামেরন গ্রিন, জশ হেজেলউড, ময়েস এনরিকেস, মার্কাস ল্যাবুশ্যান, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যান স্যাামস, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টইনিক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা। 

    Related Posts

    Comments

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    সেরা পছন্দ

    আগামী সোমবার খুলে যাচ্ছে রাজ্যের সব স্কুল

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : আগামী ২৭ জুন থেকে খুলে যাচ্ছে রাজ্যের সমস্ত সরকারি স্কুল। রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু...

    পুজোর বাকি ১০০ দিন ! অধীর আগ্রহে অপেক্ষায় বাঙালি

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : পুজোর বাকি ১০০ দিন। এখন থেকেই পুজোর প্ল্যানিং ? এখনও ঢের বাকি ! না,...

    দুর্বল মৌসুমী বায়ু ! অনিশ্চিত বর্ষা

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : মৌসুমি বায়ু ঢুকলেও দক্ষিণবঙ্গে দুর্বল হয়ে পড়ল। আগামী কয়েকদিন বিশেষ বৃষ্টির সম্ভাবনা দেখছেন না...

    আরেকটা করোনা বিস্ফোরণের মুখে দাঁড়িয়ে রাজ্য ?

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : রাজ্যে ভয়াবহ আকার নিল করোনা। এক লাফে ৭০০ পার করল দৈনিক সংক্রমণ। বৃহস্পতিবার দৈনিক...

    এক অভিনব সাইকেল যাত্রা শুরু করলো সিভিক ভলেন্টিয়ার বিপ্লব দাস ।

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো :এক অভিনব সাইকেল যাত্রা শুরু করলো বিরাটির সিভিক ভলেন্টিয়ার বিপ্লব...