28 C
Kolkata
Sunday, June 26, 2022
More

    এবার রূপালী পর্দায় সেকেন্ড ইনিংস শুরু ইরফানের, মুক্তি পেল পোস্টার

    দ্য ক্যালকাটা মিরর ব্যুরোঃ ক্রিকেট মাঠ থেকে তাকে বিদায় নিতে হয়েছে সময়ের আগেই। অনেক ভক্তই মনে করেন ভারতীয় ক্রিকেটকে আরো অনেকটা দেওয়ার ছিল স্যুইং কিং ইরফান পাঠানের। শুধু বল নয় ব্যাট হাতেও তিনি ছিলেন অপ্রতিরোধ্য। মাত্র ২৯ টি টেস্টে যেমন তিনি তুলে নিয়েছেন ১০২টি উইকেট তেমনি রয়েছে ১১০১ রান। ব্যাটিংয়ে তার সংগ্রহে রয়েছে ছটি হাফ সেঞ্চুরি এবং একটি সেঞ্চুরি।

    একদিনের আন্তর্জাতিক ক্রিকেটেও অলরাউন্ডার হিসেবে যথেষ্ট ভাল প্রদর্শন করেছিলেন ইরফান। ১২০টি ওডিআই ম্যাচে যেমন তার সংগ্রহে রয়েছে ১৭৩ টি উইকেট তেমনি পাঁচটি দুরন্ত অর্ধশত রানের সাহায্যে তিনি সংগ্রহ করেছেন ১৫৪৪ রান।যেকোনো আন্তর্জাতিক ক্রিকেটারের পক্ষেই যায় একটি বেশ ভালো রেকর্ড। এছাড়া ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়েও যথেষ্ট ভাল ভূমিকা নিয়েছিলেন তিনি।

    এবার সেই ইরফান পাঠানকেই দেখা যাবে নবতম রূপে। তার ৩৬ তম জন্মদিনে সামনে আসা পোস্টার থেকে জানা যায় এবার রুপালী পর্দায় নামতে চলেছেন ইরফান। মুক্তির অপেক্ষায় থাকা কোবরা নামের একটি তামিল সিনেমায় অভিনয় করবেন তিনি।

    গত মার্চ এপ্রিল মাসেই সামনে আসার কথা ছিল সিনেমাটি। কিন্তু করোনাভাইরাসের প্রভাবের ফলে লকডাউন শুরু হওয়ায় পিছিয়ে যায় সিনেমাটির মুক্তির তারিখ। তবে ইতিমধ্যেই পোস্টারে ইরফানের লুক জনপ্রিয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সিনেমাটির পরিচালক অজয় জ্ঞানামুথু। এখানে ফরাসি ইন্টারপোল অফিসার আসলান ইলমাজ চরিত্রে অভিনয় করবেন ইরফান।

    অপরদিকে প্রধান চরিত্রে দেখা যাবে ভারতীয় তারকা অভিনেতা বিক্রমকে। গুঞ্জন রয়েছে বিক্রমকে ‘কোবরা’ সিনেমায় ২০টিরও বেশি লুকে দেখা যাবে।বিশ্বের অন্যতম প্রতিভাবান অলরাউন্ডারের সেকেন্ড ইনিংসের পারফরম্যান্স দেখতে এখন মুখিয়ে আছে পাঠান ভক্তরা।

    Related Posts

    Comments

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    সেরা পছন্দ

    আগামী সোমবার খুলে যাচ্ছে রাজ্যের সব স্কুল

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : আগামী ২৭ জুন থেকে খুলে যাচ্ছে রাজ্যের সমস্ত সরকারি স্কুল। রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু...

    পুজোর বাকি ১০০ দিন ! অধীর আগ্রহে অপেক্ষায় বাঙালি

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : পুজোর বাকি ১০০ দিন। এখন থেকেই পুজোর প্ল্যানিং ? এখনও ঢের বাকি ! না,...

    দুর্বল মৌসুমী বায়ু ! অনিশ্চিত বর্ষা

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : মৌসুমি বায়ু ঢুকলেও দক্ষিণবঙ্গে দুর্বল হয়ে পড়ল। আগামী কয়েকদিন বিশেষ বৃষ্টির সম্ভাবনা দেখছেন না...

    আরেকটা করোনা বিস্ফোরণের মুখে দাঁড়িয়ে রাজ্য ?

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : রাজ্যে ভয়াবহ আকার নিল করোনা। এক লাফে ৭০০ পার করল দৈনিক সংক্রমণ। বৃহস্পতিবার দৈনিক...

    এক অভিনব সাইকেল যাত্রা শুরু করলো সিভিক ভলেন্টিয়ার বিপ্লব দাস ।

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো :এক অভিনব সাইকেল যাত্রা শুরু করলো বিরাটির সিভিক ভলেন্টিয়ার বিপ্লব...