25 C
Kolkata
Monday, March 20, 2023
More

    দলে বড়োসড়ো পরিবর্তন আনল টিম ইন্ডিয়া হবে কি ভাগ্য পরিবর্তন?

    দ্য ক্যালকাটা মিরর ব্যুরোঃ সিরিজ হারের ধাক্কা সামলে আজ ক্যানবেরায় তৃতীয় একদিনের ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত এবং অস্ট্রেলিয়া। গত দুই ম্যাচে লজ্জাজনক হার সহ্য করতে হয়েছে ভারতীয় দলকে।বিশেষত সেইভাবে কার্যকরী ভূমিকা নিতে পারেনি ভারতীয় বোলিং লাইনআপ। ব্যাটিংয়ের সেভাবে কার্যকরী হতে পারেননি আগরওয়াল। সেই কারণেই তৃতীয় একদিনের ম্যাচের জন্য বড়োসড়ো পরিবর্তন করল বিরাট কোহলি টিম ইন্ডিয়া।

    অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচের সম্মান বাঁচাতে দলে চারটি পরিবর্তন করলেন বিরাট কোহলি। দলে এলেন শুভমান গিল, কুলদীপ যাদব, শার্দুল ঠাকুর এবং টি নটরাজন। গত দুই ম্যাচে মোহাম্মদ শামি, নবদীপ সাইনি এবং চাহালদের হাত ঠিকই গেছে বহু রান। সময়মতো উইকেট তুলে নিতে পারেনি তারা। সেই কারণেই আজ নতুনদের সুযোগ দিয়ে দেখে নিতে চায় টিম ইন্ডিয়া। এছাড়া সামনে রয়েছে টি-টোয়েন্টি সিরিজও। সে ক্ষেত্রে গুরুত্বপূর্ণ খেলোয়ারদের বিশ্রাম দেওয়া ছিল অত্যন্ত জরুরী। অন্যদিকে এই শেষ ম্যাচে অন্যরকম কিছু করতে দলের জন্য পরিবর্তন ছিল বেশ জরুরী।

    সেই কারণেই আজ ভারতীয় একাদশে স্থান পেলেন এই তরুণ প্রতিভারা। এখন ম্যাচ শেষে বোঝা যাবে দলেরই বড়োসড়ো পরিবর্তন আদৌ ভারতের ভাগ্য পরিবর্তন করতে পারল কি না।

    ভারতীয় একাদশঃ শুভমান গিল, শিখর ধাওয়ান,বিরাট কোহলি (অধিনায়ক), শ্রেয়াস আইয়ার, কে এল রাহুল, হার্দিক পান্ডিয়া,রবীন্দ্র জাদেজা,শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, যশপ্রিত বুমরাহ এবং টি নটরাজন।

    অন্যদিকে আজ দলে বড়োসড়ো পরিবর্তন এনেছিল অস্ট্রেলিয়াও। কারণ অবশ্যই গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া এবং দেখে নেওয়া তরুণ প্রতিভাদের।ক্যামেরার গ্রীন, অ্যাস্টন অ্যাগার এবং সন অ্যাবোট আজ সুযোগ পান অস্ট্রেলিয়া দলে।

    Related Posts

    Comments

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    সেরা পছন্দ

    সরে গেল ‘এটিকে’ , পরের মরশুমে ঝড় তুলতে আসছে ‘মোহনবাগান সুপার জায়ান্টস’

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : চ্যাম্পিয়ন হওয়ার পরে বড় ঘোষণা করলেন সঞ্জীব গোয়েঙ্কা। মোহনবাগানের নামের শুরু থেকে সরে গেল...

    ভারতসেরা ‘মোহনবাগান’ ! বাঙালির গর্বের দিন

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : চাপ বনাম পাল্টা চাপ। পেনাল্টি বনাম পাল্টা পেনাল্টি। অফুরান দৌড় আর স্কিলের ফুলঝুরি দেখাতে...

    ISL চ্যাম্পিয়ন এটিকে মোহনবাগান

    দ্য ক্যালকাটা মিরর ব্যুরো : আই এস এল ফাইনালে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নিলো এটিকে মোহনবাগান । বেঙ্গালুরু এফসিকে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হলো...

    বাড়িতে আনুন বেশকিছু হোমিওপ্যাথি ঔষধ , পাবেন বহু সমস্যা মুক্তি

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : হোমিওপ্যাথি এক পুরনো চিকিৎসা পদ্ধতি। আয়ুর্বেদের সঙ্গেও এই চিকিৎসা পদ্ধতির বেশ কিছু মিল...

    বড় বড় মার্কিন ব্যাংকের পতন ! আসছে মহামন্দা ?

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : সিলিকন ভ্যালি ব্যাঙ্ক এবং সিগনেচার ব্যাঙ্ক – পর পর দুই বড় মাপের মার্কিন ব্যাঙ্কের...