31 C
Kolkata
Sunday, June 26, 2022
More

    দুবাই এ সিল্যুট শটে মাঝ সমুদ্রে বিরুষ্কার প্রেম, ফ্রেম বন্দী করলেন এবি ডি ভিলিয়ার্স

    দ্য ক্যালকাটা মিরর ব্যুরো: রবিবার রাতে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন বিরাট কোহলি। সেই ছবির মর্মার্থ ‘অস্তমিত সূর্যের শেষ রঙে…আমি খুঁজে নিলাম তোমার প্রেম’। মরু শহর দুবাই এর সমুদ্রে একে অপরের কানে যেনো একথাই বললেন বিরাট-অনুষ্কা। সূর্য তখন দিনের শেষ আলো ছড়িয়ে। এক বুক জলে ডুবে এক অপরকে আগলে ধরে নতুন স্বপ্ন লিখলেন হবু বাবা-মা। পেছনে ক্যাসল এর সিল্যুট। এ যেন এক নৈর্গসিক সৌন্দর্য। এবি ডিভিলিয়ার্স তুলেছেন সেই ছবি। আর এই রোম্যান্টিক ছবিটি পোস্ট করেছেন স্বয়ং বিরাট কোহলি।

    View this post on Instagram

    ❤️🌅 pic credit – @abdevilliers17 😃

    A post shared by Virat Kohli (@virat.kohli) on

    যদিও এই ছবির ক্যাপশনে কোনও শব্দ ব্যবহার করেননি বিরাট। শুধু যোগ করেছেন কতগুলি হার্ট এবং সানসেটের ইমোজি। যদিও কিছু না বলেই এই ছবিই বলে দেয় অনেক কিছুই। বিরুষ্কার এই অন্তরঙ্গ ছবি দেখে অনুরাগীরা আনন্দে আপ্লুত। সকলের ই দাবি ‘এই ছবির সবকিছু পারফেক্ট’। অনেকে উইশ করেছেন – ‘তোমাদের ভালোবাসা এভাবেই অটুট থাক, অনুষ্কার ভিতর বেড়ে ওঠা আরও একটা জীবনের আগমনে দ্বিগুণ হোক এই প্রেম’। কেউ কেউ আবার বিরাটকে খোঁচা দিয়ে ছলে লিখেছেন- ‘ক্যাপ্টেন শুধু মাঠেই নয়, মাঝ সমুদ্রেও সেরা পারফরম্যান্স দেন’।

    এই ছবি পোস্ট হওয়ার মাত্র দু-ঘন্টার মধ্যে ইনস্টাগ্রামে এই ছবিতে লাইক পড়েছে প্রায় ১.৮ মিলিয়ন। শুধু বিরুষ্কা নন আরসিবি ভক্তরা ডিভিলিয়ার্সের কম তারিফ করেননি। ডিভিলিয়ার্স যে একজন ভাল ফটোগ্রাফার ও সেটা এই ছবি থেকেই স্পষ্ট। ছবির কমেন্টবক্সে ভালোবাসা উজাড় করে দিয়েছেন দক্ষিণ আফ্রিকার এই তারকা ব্যাটসম্যান। যেখানে অনুরাগীদের মন্তব্য ‘এবিডি সবতেই সেরা’।

    উল্লেখ্য, অন্তঃসত্ত্বা স্ত্রীকে সঙ্গে নিয়েই আইপিএল খেলতে আমিরশাহী উড়ে গিয়েছিলেন বিরাট। কারণ এই সময় তিনি অনুষ্কাকে কোনওভাবেই কাছ ছাড়া করতে চান না। এমন কী শনিবার অনুষ্কা রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচ দেখতে মাঠে হাজির ছিলেন। জয় শেষে গ্যালারিতে হাসি মুখে টিম আরসিবির সমর্থনে হাততালি দিতে দেখা গেল। প্রত্যেক ছবিতেই ঠিকরে পড়ছে অনুষ্কার মাতৃত্বকালীন আভা।

    প্রসঙ্গত আমিরশাহীতে পৌঁছানোর পর নিজের নানান মুহূর্তের ছবি ইনস্টার দেওয়ালে পোস্ট করেছেন অনুষ্কাও। তবে প্রথমবার বিরাটের সঙ্গে একফ্রেমে পাওয়া গেল নায়িকাকে। স্বভাবতই খুশি ভক্তরা। চলতি বছরের আগস্টেই আসন্ন অভিভাবকত্বের গুজ নিউজ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বিরাট ও অনুষ্কা। আর তাঁরা এও জানিয়েছেন যে ২০২১-এর শুরুতেই বিরাট-অনুষ্কার ঘরে আসছে এক ‘নতুন অতিথি’।

    Related Posts

    Comments

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    সেরা পছন্দ

    আগামী সোমবার খুলে যাচ্ছে রাজ্যের সব স্কুল

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : আগামী ২৭ জুন থেকে খুলে যাচ্ছে রাজ্যের সমস্ত সরকারি স্কুল। রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু...

    পুজোর বাকি ১০০ দিন ! অধীর আগ্রহে অপেক্ষায় বাঙালি

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : পুজোর বাকি ১০০ দিন। এখন থেকেই পুজোর প্ল্যানিং ? এখনও ঢের বাকি ! না,...

    দুর্বল মৌসুমী বায়ু ! অনিশ্চিত বর্ষা

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : মৌসুমি বায়ু ঢুকলেও দক্ষিণবঙ্গে দুর্বল হয়ে পড়ল। আগামী কয়েকদিন বিশেষ বৃষ্টির সম্ভাবনা দেখছেন না...

    আরেকটা করোনা বিস্ফোরণের মুখে দাঁড়িয়ে রাজ্য ?

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : রাজ্যে ভয়াবহ আকার নিল করোনা। এক লাফে ৭০০ পার করল দৈনিক সংক্রমণ। বৃহস্পতিবার দৈনিক...

    এক অভিনব সাইকেল যাত্রা শুরু করলো সিভিক ভলেন্টিয়ার বিপ্লব দাস ।

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো :এক অভিনব সাইকেল যাত্রা শুরু করলো বিরাটির সিভিক ভলেন্টিয়ার বিপ্লব...