30 C
Kolkata
Thursday, June 30, 2022
More

    জনপ্রিয় খেলোয়াড় নন এবার দ্বায়িত্বশীল ‘সঙ্গী’র রোল মডেল ও বিরাট কোহলি, নেট পাড়ায় গুঞ্জন

    দ্য ক্যালকাটা মিরর ব্যুরোঃ আইপিএল শুরুর আগেই নিজেদের ইনস্টাগ্রাম পোস্টে ‘নতুন অতিথি’র আসার কথা জানিয়েছিলেন। এমন কী ৬ মাস পর মাঠে নেমে তাঁর বডি ল্যাঙ্গুয়েজয়েও এসেছে অনেক পরিবর্তণ। সেই মাথা গরম করা, পাড়ার উঠতি ‘মস্তান’ টাইপ গোছের অ্যাটিচুড পরিবর্তিত। এমনকি মাঠের সতীর্থদের সাথে খোশ মেজাজেই দেখতে পাওয়া যাচ্ছে আইপিএলে দুরন্ত রান সংগ্রহ করে চলা ‘রান মেশিন’ বিরাট কোহোলিকে। খেলোয়াড় হিসেবে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে এবার তার সাথে যুক্ত হল এক অন্য রকমের তকমা। ঘটনাটা খুলেই বলা যাক।

    বিরাট কোহলি’দের সাথে তাদের ফ্যামিলিকেও দুবাইয়ে নিয়ে যাওয়ার অনুমতি দিয়েছে বোর্ড। যে কারণে অন্ত:সত্বা অনুষ্কা শর্মা ও এখন বিরাটের সাথে রয়েছেন। দুজনেই দুবাইয়ে পৌঁছনোর পর থেকে ‘কোয়ালিটি’ টাইম স্পেন্ড করছেন। সে ছবিও অনুরাগীদের থেকে দূরে সরিয়ে রাখেননি বিরুষ্কা। তাদের দুজনকে সারপ্রাইজ পার্টিও থ্রো করেছে RCB টিম ম্যানেজমেণ্ট। সেই ভিডিও পাবলিক হওয়াতে অনুষ্কা ও বিরাটের কেমিস্ট্রিও সকলের নজরে এসেছিল। মিলিয়নের ওপরে ভিউ হয়েছে সে সব পোস্ট।

    ইতিমধ্যে বেবি বাম্প সহ অনুষ্কাকেও বিরাটের খেলার দিন মাঠে উপস্থিত থাকতে দেখা যাচ্ছে। এমন কী খেলায় জেতার পর অনুষ্কার দিকে ফ্লাইং কিস ও ছুঁড়ে দিতে দেখা গিয়েছে বিরাট কে। স্বামী বিরাটের খেলার পাশে থাকার জন্য এবং এবং তাকে উৎসাহ দেওয়ার জন্য বারবারি তাকে দেখা গেছে দর্শক গ্যালারিতে। সে বিরাটের ৯০ রানের ইনিংসের পরে তাকে ফ্লাইং কিস ছুঁড়ে ভালোবাসা জানানো হোক বা অফ ফর্মে টুইটারে বিরাগভাজনদের তর্কে উত্তর দেওয়া।

    এবার বিরাট কোহলির অন্যরূপ দেখতে পেল ক্রিকেট বিশ্ব। গত দিনে চেন্নাইয়ের বিরুদ্ধে খেলা ম্যাচে, মাঠ থেকেই অনুষ্কাকে ইঙ্গিতে জিজ্ঞাসা করলেন সে খেয়েছে কিনা। প্রেগন্যান্সি পিরিয়ডে সময় মত খাওয়া-দাওয়া ও রেস্ট নেওয়ায় প্রয়োজন। যেহেতু দুবাইয়ে স্ত্রীর যত্ন-আত্তির সবটুকুই তাঁর ওপরে, তাই তার কাজের (খেলা’র) মধ্যেই দায়িত্বশীল বিরাট ভোলেননি স্ত্রীর খেয়াল নিতে। বিরাটের প্রশ্নের জবাব ও দেন অনুষ্কাও। তিনি বুড়ো আঙুল তুলে জানান যে তিনি খেয়েছেন। তাদের এই আবেগঘন মুহূর্তের আদান প্রদান ধরা পড়েছে টিভি ক্যামেরাতে । আর সেই ক্লিপিংস এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

    স্ত্রীর প্রতি ভালবাসা এবং দায়িত্ববোধের জন্য নেটিজেনদের কাছে ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন বিরাট। তবে এই দায়িত্বশীলতা ছবি প্রথমবার নয়। আগেও বারবার কিং কোহলি কে দেখা গেছে স্ত্রীর প্রতি ভালবাসার পরিচয় দিতে। বিভিন্ন ইন্টারভিউতে তিনি বারবার স্বীকার করে নিয়েছেন তার জীবনে অনুষ্কার অবদান কতটা। সেই সাথে অনুষ্কার বডি ল্যাঙ্গুয়েজেও পরিষ্কার বিরাটকে কতটা ভালবাসেন অনুষ্কাও।

    নেটপাড়াতে তাই এখন গুঞ্জন, নতুন প্রজন্মের কাছে বিরাট কোহলী শুধু একজন জনপ্রিয় খেলোয়াড়ই নন একজন ‘দ্বায়িত্ববান সঙ্গী’র রোল মডেল তিনি।

    Related Posts

    Comments

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    সেরা পছন্দ

    মহারাষ্ট্রে মহানাটকের ইতি ! ইস্তফা দিলেন উদ্ধব ঠাকরে

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : জল্পনায় ইতি টেনে ইস্তফা দিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। বুধবার ফেসবুক লাইভে পদ ছাড়ার...

    সপ্তাহান্তে কলকাতায় বৃষ্টিপাতের সম্ভাবনা , বানভাসী উত্তরবঙ্গ

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : বর্ষাতেও চড়া রোদ। আর তার জেরে সকাল থেকেই গলদঘর্ম অবস্থা কলকাতা শহরে। ঊর্ধ্বমুখী তাপমাত্রা।...

    ভবিষ্যতে আসতে পারে আরও ভয়াবহ মহামারী , উদ্বেগ বিজ্ঞানীদের

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : গোটা বিশ্বকে আবার একটি অতিমারির জন্য প্রস্তুত থাকা উচিত। যে কোনও সময়ে এসে পড়তে...

    চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিলেন জিও কর্ণধার মুকেশ আম্বানি

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : রিলায়েন্স জিও'তে বড়সড় রদবদল। চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিলেন জিও কর্ণধার মুকেশ আম্বানি। এই...

    করোনা চতুর্থ ইনিংসে ঝোড়ো ব্যাটিং শুরু করে দিয়েছে।

    দ্য ক্যালকাটা মিরর ব্যুরো :করোনা তার চতুর্থ ইনিংসে ঝোড়ো ব্যাটিং শুরু করে দিয়েছে ইতিমধ্যেই । গত ২৪ ঘণ্টায় বাংলায় করোনা আক্রান্তে সংখ্যা...