28 C
Kolkata
Sunday, June 26, 2022
More

    আইএসএলের রণনীতি শক্ত করতে গিনির স্ট্রাইকার সিলাকে সই করালো নর্থইস্ট ইউনাইটেড

    দ্য ক্যালকাটা মিরর ব্যুরোঃ আইএসএলের সপ্তম মরশুমে বিদেশি খেলোয়াড় হিসেবে নর্থইস্ট ইউনাইটেডের দলে যোগ দিলেন গিনির ফুটবল তারকা ইদ্রিসা সিলা। বেলজিয়াম লীগে ইদ্রিসার খেলা দেখে তাকে মনে ধরে ক্লাব কর্তাদের। স্ট্রাইকার হিসেবে গিনির হয়ে সাতাশটি আন্তর্জাতিক ম্যাচে প্রতিনিধিত্ব করেছেন সিলা। গোল করেছেন পাঁচটি। এছাড়া ক্লাব ফুটবল খেলার বিপুল অভিজ্ঞতা রয়েছে তার। ক্রিস ওয়াডলের অনুরূপ স্টাইলে খেলার কারণে তাঁকে ওয়াডলও বলা হয়। বর্তমানে বেলজিয়াম লীগে জুলতে ওয়েরজেমের হয়ে প্রতিনিধিত্ব করলেও লে ম্যানস, আন্ডারলেখট এবং ওসান্ডেডির মত ক্লাবে খেলারও অভিজ্ঞতা রয়েছে তার।

    ফ্রান্সের বাতিস্তা দলের হয়েও প্রতিনিধিত্ব করেছেন ইদ্রিসা। শুধু ফ্রান্স বা বেলজিয়াম নয় ইংল্যান্ডের কুইন্স পার্ক রেঞ্জার ক্লাবের হয়েও স্মরণীয় খেলা খেলেছেন তিনি।নিজের প্রথম মরশুমে ক্লাবের হয়ে সর্বোচ্চ গোলদাতার সম্মান ছিনিয়ে নিয়েছিলেন ইদ্রিসা সিলা।

    আরও পড়ুনঃ নর্থইস্ট ইউনাইটেডে যোগদান করলেন ঘানা স্ট্রাইকার কেওসি আপ্পিয়া

    গিনির এই স্ট্রাইকার কে দলে পেয়ে খুশি নর্থইস্ট ইউনাইটেড ক্লাব কর্তারা। ক্লাবের কার্য নির্বাহী পরিচালক প্রিয়া রাঞ্চাল জানান, “ইদ্রিসার মত প্রতিভাধর একজনকে দলে পেয়ে আমরা খুবই উৎসাহিত। উনি একজন ভীষণ দক্ষ স্ট্রাইকার। পুরো ক্যারিয়ার জুড়ে সিলা প্রমাণ করেছেন বিপক্ষের কাছে তিনি কতটা আতঙ্ক হয়ে উঠতে পারেন। আশাকরি ভারতের মাটিতে উনি সাফল্য পাবেন এবং সমর্থকদের উৎসাহিত হবার অন্যতম কারণ হয়ে উঠবেন।

    অন্যদিকে ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হতে পেরে খুশি সিলাও। এসম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন, “এশিয়াতে এটি আমার প্রথম পদক্ষেপ এবং বিশ্বের এই অংশে খেলার অভিজ্ঞতা লাভ করতে আমি সত্যিই আগ্রহী। ক্লাবের সাথে আমার ইতিবাচক আলোচনা হয়েছিল এবং শেষ অবধি নর্থইস্ট ইউনাইটেডের অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত।ক্লাব এবং সমর্থকদের জন্য এই মরশুমটিকে আরও সুন্দর করে তুলতে কোচ এবং সতীর্থদের সঙ্গে মাঠে নামার জন্য উদগ্রীব হয়ে আছি আমি।

    Related Posts

    Comments

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    সেরা পছন্দ

    আগামী সোমবার খুলে যাচ্ছে রাজ্যের সব স্কুল

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : আগামী ২৭ জুন থেকে খুলে যাচ্ছে রাজ্যের সমস্ত সরকারি স্কুল। রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু...

    পুজোর বাকি ১০০ দিন ! অধীর আগ্রহে অপেক্ষায় বাঙালি

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : পুজোর বাকি ১০০ দিন। এখন থেকেই পুজোর প্ল্যানিং ? এখনও ঢের বাকি ! না,...

    দুর্বল মৌসুমী বায়ু ! অনিশ্চিত বর্ষা

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : মৌসুমি বায়ু ঢুকলেও দক্ষিণবঙ্গে দুর্বল হয়ে পড়ল। আগামী কয়েকদিন বিশেষ বৃষ্টির সম্ভাবনা দেখছেন না...

    আরেকটা করোনা বিস্ফোরণের মুখে দাঁড়িয়ে রাজ্য ?

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো : রাজ্যে ভয়াবহ আকার নিল করোনা। এক লাফে ৭০০ পার করল দৈনিক সংক্রমণ। বৃহস্পতিবার দৈনিক...

    এক অভিনব সাইকেল যাত্রা শুরু করলো সিভিক ভলেন্টিয়ার বিপ্লব দাস ।

    দ্যা ক্যালকাটা মিরর ব্যুরো :এক অভিনব সাইকেল যাত্রা শুরু করলো বিরাটির সিভিক ভলেন্টিয়ার বিপ্লব...